ব্র্যাক বিশ্ববিদ্যালয় বিজনেস ক্লাবের মতবিনিময় সভা অনুষ্ঠিত

ব্র্যাক বিশ্ববিদ্যালয় বিজনেস ক্লাব (বিজ বি) আয়োজিত ‘ব্রেইনিআক্স’ তরুণ প্রজন্মের ব্যাবসায়ী প্রতিনিধির সঙ্গে মতবিনিময় সভা সম্প্রতি অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের শুরুতে বিজ বি’র পরিচিতি তুলে ধরা হয়। এরপর ক্লাবের উপদেষ্টা আবির চৌধুরী তার বক্তব্যে বিজ বি’র এই ইভেন্ট সম্পর্কে আলোচনা করেন। পরে ব্যবসায়ী প্রতিযোগিতায় কিভাবে ভাল করা যায় তার ওপর বক্তব্য রাখেন এম. ডি আমিন উল বশীর (ট্রেইনী, নেক্সট বিজনেস লিডার, গ্রামীণফোন)। বক্তব্যে তিনি ব্যবসায়ী প্রশাসন শিক্ষার্থীদের আরও বেশি করে বিভিন্ন ব্যাবসা বিষয়ক প্রতিযোগিতা, ইভেন্ট ও সেমিনারে যোগ দেয়ার উপর গুরুত্বারোপ করেন।

অনুষ্ঠানে ব্যাবসায়ী প্রতিযোগিতার গুরুত্বপূর্ণ সুপারিশ ও পরামর্শসূচক আলোচনা করেন ইসমাম চৌধুরী (সিনিয়র এক্সিকিউটিভ, মার্কেটিং, গ্রামীণফোন)। বক্তব্যে তিনি তরুণ প্রজন্মের ছাত্রদের ব্যাবসার বিভিন্ন দিক সম্পর্কে অবগত করেন, অভিজ্ঞতা সম্পর্কে শিক্ষার্থীদের জানান এবং বিভিন্ন পরামর্শ প্রদান করেন।

এছাড়াও ‘আজকের শিল্প সংস্থা’ শিরোনামে বক্তব্য রাখেন এফবিসিসিআই পরিচালক আমজাদ হোসেন। তিনি দেশের শিল্পব্যবস্থার বর্তমান পরিস্থিতি ও সম্ভাব্য উন্নতির বিষয়ে আলোচনা করেন। সবশেষে বিজ বি’র সাধারণ সম্পাদক ফাহিম কাদের কৃতজ্ঞতাসূচক বক্তব্য প্রদান করেন।

সংবাদ বিজ্ঞপ্তি