আজকের রাশিফল

আজকের রাশিফল মঙ্গলবার ৩ সেপ্টেম্বর ২০১৯

মেষ: মেষ রাশির জাতক জাতিকার আজ মিশ্র সম্ভাবনাময় কাটবে। কাজের লোকের সাথে আপনার কোনো প্রকার ঝামেলা হওয়ার সম্ভাবনা। শরীর স্বাস্থ্য খুব একটা ভালো যাবে না।

বৃষ: বৃষ রাশির জাতক জাতিকার জন্য এই দিনটি শুভাশুভ মিশ্র কাটবে। রোমান্টিক কাজে সাফল্য পাওয়ার সম্ভবনা। সন্তানের সাথে কোনো ঐতিহ্যপূর্ণ স্থানে বেড়াতে যাওয়ার সম্ভাবনা।

মিথুন: এই রাশির জাতক জাতিকার আজ পারিবারিক সমস্যা থাকবেনা। বাড়ীতে আজ বহু আত্মীয় স্বজনের আসার সম্ভাবনা। গৃহস্থালী কাজে ব্যস্ততা অনেক বৃদ্ধি পাবে।

কর্কট: কর্কট রাশির জাতক জাতিকার দিনটি আজ শুভ থাকবে। বাড়ীতে কোনো ছোট ভাই বোন আসতে পারে। প্রতিবেশীর বাড়ীতে কোনো অনুষ্ঠানে যেতে হতে পারে।

সিংহ: নানান কারণে মনে চাপ বাড়বে। প্রিয় জনের কোনও খারাপ আসতে পারে। অযথা কোথাও ভ্রমণ হতে পারে। সমাজে কোনও কাজের দায়িত্ব বৃদ্ধি পাবে।

কন্যা: দূরে কোনও স্থানে ভ্রমণ করতে যাওয়ার জন্য খরচ বাড়বে। আত্মীয় স্বজনের সাথে বিবাদ হতে পারে। প্রেমের ব্যাপারে মান বাড়তে পারে চাকরির স্থানে উন্নতির সুযোগ কাজে লাগান।

তুলা: অতিরিক্ত সহজ থাকার জন্য কাজের ক্ষতি হবে। যে কোনো অশান্তি থেকে সাবধান থাকুন। ব্যয় বাড়তে পারে নানান কারণে। ব্যবসার জন্য অভিজ্ঞ ব্যক্তির সঙ্গে কথা বলুন।

বৃশ্চিক: বৃশ্চিক রাশির জাতক জাতিকার এই দিনটি শুভ সম্ভাবনাময় হবে। অবিবাহিতদের বিয়ে বা এনগেজমেন্ট এর কথাবার্তা হতে পারে।

ধনু: ধনু রাশির জাতক জাতিকারা আজ প্রেম ও রোমান্সে সফলতা পাবেন। কারো ভালোবাসার জন্য নিজেকে অর্পণ করবেন। সন্তান সফল হওয়ায় পিতা মাতা আনন্দ পাবে।

মকর: মকর রাশির জাতক জাতিকার জন্য এই দিনটি ভালো কাটবে । কর্মক্ষেত্রে প্রত্যাশা পূরণের সম্ভাবনা। পরিবারের সাথে কোনো আত্মীয় বাড়ী বেড়াতে যেতে পারেন।

কুম্ভ: কুম্ভ রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময় কাটবে। ছোট ভাই বোনের কাছ থেকে কোনো কোনো ভালো সংবাদ আসবে। যোগাযোগের ফলে আপনি লাভবান হবেন।

মীন: মীন রাশির জাতক জাতিকার দিনটি শুভাশুভ মিশ্র। খুচরা ও পাইকারী ব্যবসায় আয় রোজগারের যোগ প্রবল। বকেয়া সমস্ত টাকা আদায় হবে।